Homeখবরসমবায় ব্যাঙ্কের ১২ লাখ টাকা ও সিসিটিভি ক্যামেরার হার্ড ডিস্ক সঙ্গে নিয়ে...

সমবায় ব্যাঙ্কের ১২ লাখ টাকা ও সিসিটিভি ক্যামেরার হার্ড ডিস্ক সঙ্গে নিয়ে গেল ডাকাতরা

- Advertisement -

হলদিয়া – ভয়াবহ ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুরে। লাখ লাখ টাকা তো বটেই, ঘটনার যাতে কোনও প্রমাণ না থাকে সেজন্য ব্যাঙ্কের সিসিটিভি ক্যামেরার হার্ড ডিস্ক পর্যন্ত নিয়ে গেল ডাকাতরা। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে। পূর্ব মেদিনীপুরের হলদিয়ার সুতাহাটা থানা এলাকায় একটি সমবায় ব্যাঙ্কে। জানা গিয়েছে, ব্যাঙ্কের ভল্ট থেকে প্রায় ১২ থেকে ১৩ লক্ষ টাকা খোয়া গিয়েছে। ছাড়া হয়নি ব্যাঙ্কের সিসিটিভি ক্যামেরার হার্ডডিস্ককেও। তাও সঙ্গে নিয়ে গিয়েছে ডাকাতরা।

পুলিশ সূত্রে খবর, বুধবার দুপুর নাগাদ এক দল লোক সমবায় ব্যাঙ্কে হুড়মুড় করে ঢুকে পড়ে। এরপর অস্ত্র উঁচিয়ে তারা ডাকাতি শুরু করে। ভল্ট ভেঙে টাকা বের করার পাশাপাশি সেই সময় ব্যাঙ্কে হাজির একের পর এক গ্রাহকদেরও টাকা ছিনতাই করতে শুরু করে ডাকাতরা।

শুধু তাই নয়। ডাকাতির পর বেরিয়ে যাওয়ার সময় ব্যাঙ্কের সিসি ক্যামেরার হার্ড ডিস্ক পর্যন্ত খুলে নিয়ে যায় তারা। এর ফলে ঘটনার তদন্ত করতে এসে অসুবিধায় পড়েছে সুতাহাটা থানার পুলিশ। কী ভাবে এবং কোথা দিয়ে ডাকাত দল ঢুকেছে, তা দেখা যায়নি। এখন ব্যাঙ্কের আশপাশে যে সব দোকান এবং বাড়িতে সিসি ক্যামেরা আছে, তার ফুটেজ সংগ্রহ করে ডাকাতদলকে চিহ্নিত করার চেষ্টা করছেন তদন্তকারীরা।

প্রসঙ্গত, কিছু দিন আগে পুরুলিয়া শহর এবং নদিয়ার রানাঘাটে একই সংস্থার গয়নার শোরুমে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটেছে। তার পরেও পুরুলিয়ায় স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ব্যাঙ্কে ডাকাতির চেষ্টা হয়। এ বার ডাকাতির ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুর জেলায়।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -