Homeবিদেশপুরস্কারের বদলে জুটল হাতকড়া! হেনস্থার অভিযোগে চলচ্চিত্র উৎসবে গ্রেফতার তারকা

পুরস্কারের বদলে জুটল হাতকড়া! হেনস্থার অভিযোগে চলচ্চিত্র উৎসবে গ্রেফতার তারকা

- Advertisement -

নয়াদিল্লি – চলচ্চিত্র উৎসবে নিতে গিয়েছিলেন পুরস্কার। তার বদলে কপালে জুটল হাতকড়া। ভেনিস চলচ্চিত্র উৎসব থেকে গ্রেফতার স্প্যানিশ অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারা। ফ্রান্সে থাকাকালীন তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল। ওই অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতারের জন্য আন্তর্জাতিক ওয়ারেন্ট পর্যন্ত জারি করা হয়েছিল। শেষমেশ চলচ্চিত্র উৎসব থেকে গ্রেফতার করা হয় জনপ্রিয় তারকাকে। ভেনিস চলচ্চিত্র উৎসবে নাকি পুরস্কৃত হওয়ার কথা ছিল গ্যাব্রিয়েলের। তার বদলে শ্রীঘরে ঠাঁই হল তারকার!

গ্যাব্রিয়েলের গ্রেফতারির পর যদিও তাঁর পুরস্কার পাওয়ার খবর অস্বীকার করেছেন ভেনিস চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষ। একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, ‘‘স্প্যানিশ অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারার ভেনিসে উপস্থিতি কোনও ভাবেই ভেনিস চলচ্চিত্র উৎসবের সঙ্গে জড়িত নয়। চলচ্চিত্র উৎসবের কোনও অনুষ্ঠানের সঙ্গেই উক্ত অভিনেতা যুক্ত নন।’’ খবর, আপাতত ভেনিসে পুলিশি হেফাজতে রয়েছেন গ্যাব্রিয়েল। শোনা যাচ্ছে, ভেনিসের আদালতেই জামিনের আর্জি জানানোর পরিকল্পনা রয়েছে স্প্যানিশ অভিনেতার।

নর্ডিক সিরিজ় ‘স্কাম’-এর স্প্যানিশ সংস্করণের মাধ্যমে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেন গ্যাব্রিয়েল। ‘মাই ফল্ট’ তথা ‘কাল্‌পা মিয়া’-র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন তিনি। ছবিতে সহ-অভিনেত্রী নিকোল ওয়ালেসের সঙ্গে পর্দায় তাঁর রসায়ন নিয়ে কম জল্পনা হয়নি। প্রথম ছবির সাফল্যের পর ইতিমধ্যেই ছবির দ্বিতীয় ও তৃতীয় পর্বের ঘোষণা করেছেন নির্মাতারা। তবে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতারির পর কি ফ্র্যাঞ্চাইজ়িতে জায়গা পাবেন গ্যাব্রিয়েল? আপাতত তা নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -