Homeভারতপর পর ছুরির কোপ, পাথর দিয়ে থেঁতলে হত্যা প্রেমিকাকে! ফের নারকীয় ঘটনা...

পর পর ছুরির কোপ, পাথর দিয়ে থেঁতলে হত্যা প্রেমিকাকে! ফের নারকীয় ঘটনা ঘটল দিল্লিতে

- Advertisement -

নয়াদিল্লি – আরও এক নারকীয় ঘটনার সাক্ষী হল ভারতের রাজধানী শহর দিল্লি। প্রকাশ্য রাস্তায় কিশোরী প্রেমিকাকে পাথর দিয়ে থেঁতলে হত্যার অভিযোগ উঠল প্রেমিক যুবকের বিরুদ্ধে। ১৬ বছর বয়সী ওই কিশোরীর মৃত্যু হয়েছে রবিবার। এই ঘটনা এতটাই নৃশংস যে মৃ্ত্যু সুনিশ্চিত করতে কিশোরীকে বারবার ছুরির আঘাত করার অভিযোগ সামনে এসেছে। খুনের দায়ে অভিযুক্ত প্রেমিককে উত্তরপ্রদেশের বুলন্দশহর থেকে গ্রেফতার করা হয়েছে। 

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া দৃশ্যে দেখা যাচ্ছে, দিল্লির রোহিনীর যে এলাকায় এই ঘটনা ঘটেছে, সেখানে প্রচুর জনবসতি ছিল। তবে সেখানে যখন এই হত্যাকাণ্ড চলছিল, তখন কেউ রক্ষা করতে আসেনি ওই কিশোরীকে। আর এটাই সবাইকে চমকে দিয়েছে। যে দিল্লিকে দিলওয়ালাদের শহর বলে প্রচার করা হয়, সেই শহরে একজন কিশোরী চোখের সামনে খুন হচ্ছেন অথচ কেউ এগিয়ে এল না, এটাই সবথেকে বিস্ময়ের।

জানা গিয়েছে, অভিযুক্ত বয়ফ্রেন্ডের বয়স ২০। সে উত্তর প্রদেশের বুলন্দশহর থেকে গ্রেফতার হয়েছে। স্থানীয় এলাকায় সে এসি সারাইয়ের কাজ করত বলে জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে, দু’জনের মধ্যে মারপিট হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। এরপর রবিবার সন্ধ্যেবেলা ওই যুবক, কিশোরীকে ছুরি নিয়ে হামলা করে। একাধিকবার ছুরির আঘাতে কিশোরীকে কাবু করতে থাকে সে। এমনই অভিযোগ রয়েছে। 

সিসিটিভি ফুটেজে একটি জায়গায় দেখা যায়, কিশোরীকে এতবার ওই যুবক ছুরির আঘাত করেছে, যে একটা সময় ছুরি গেঁথে যেতে থাকে কিশোরীর দেহে। অসেই সময় অনেক চেষ্টা করে ছুরি কিশোরীর শরীর থেকে ফের বারে করে যুবক। তারপর ছুরি বের করে সে পালিয়ে যেতে চেষ্টা করে। কিন্তু ফুটেজে দেখা যায়, যুবক ফিরে আসে। এরপর কিশোরীকে একটি পাছর দিয়ে থেঁতলে দিতে থাকে সে। 

জানা গিয়েছে বন্ধুর ছেলের জন্মদিনের অনুষ্ঠানে রবিবার যাচ্ছিল কিশোরী। আর তখনই তাকে ওই যুবক হামলা করে। গোটা ঘটনার নিন্দা করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এদিকে, ঘটনার প্রবল নিন্দা করেছেন দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মাহিওয়াল। তিনি বলেন,সকলে দেখেছেন কিন্তু কেউ রুখতে আসেননি অপরাধকে। তিনি তাঁর প্রতিক্রিয়ায় বলেন, ‘মহিলা ও নাবালিকাদের জন্য দিল্লি খুবই নিরাপত্তাহীন হয়ে যাচ্ছে।’

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -